মো: আহসান হাবীব সুমন,জেলা প্রতিনিধি জামালপুর: ২৫ আগষ্ট ২০২৪ রবিবার বিকাল ৫ঘটিকার সময়ে আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব জামালপুর জেলা শাখার উদ্দোগে বর্তমানে বাংলাদেশে চলমান বন্যা দূর্গত এলাকায় স্বাস্থ্য সেবা সামগ্রী বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় সংগঠনের সভাপতি মোঃ খোরশেদ আলম এর সভাপতিত্বে দপ্তর সম্পাদক মোঃ আহসান হাবীব সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন মুক্তা, গণমাধ্যম ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ বিলাত আলী ।

চলমান বন্যা পরিস্থিতি মোকাবেলায় বন্যার্তদের মাঝে প্রয়োজনীয় স্বাস্থ্য সেবার বিভিন্ন উপকরণ নিয়ে পাশে দাড়ানো সহ জেলা সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে বিভিন্ন দিকনির্দেশনা মূলক আলোচনা করেন সভার প্রধান অতিথি-
আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান ডা. মোঃ শফিকুল ইসলাম আজাদ খান।

সভায় বক্তারা বলেন- বর্তমানে বাংলাদেশে এই দূর্যোগ পূর্ণ পরিস্থিতিতে দেশের দূর্দশাগ্রস্থ মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে। বন্যা পরিস্থিতির উন্নতি হলেও আক্রান্ত এলাকায় বিশুদ্ধ পানির অভাবে অসংখ্য মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হতে পারে। আমরা তাদের মাঝে খাবার সেলাইন, বিশুদ্ধ পানি, প্রয়োজনীয় ট্যাবলেট সহ বিভিন্ন সামগ্রী বিতরন করব। এর জন্য প্রয়োজনীয় ফান্ড যোগাড়ের জন্য সদস্যদের মাঝে চাদা নির্ধারণ সহ বিভিন্ন এনজিও সংস্থা এবং উৎসাহী সাধারণ জনতার নিকট সাহায্য প্রার্থনার সিদ্ধান্ত গৃহিত হয়।

এসময় প্রধান অতিথি ডা. মোঃ শফিকুল ইসলাম আজাদ খান সংগঠনের সেবামূলক কার্যক্রমের উদ্দোগ গ্রহন করার জন্য সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রসংশা করেন এবং সাথে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। তিনি আরো বলেন আমাদের সংগঠনের আর একটি এক্টিভিটিস “প্রেস হেলথ্ কেয়ার লিমিটেড” এর সাথে যুক্ত থেকে চলমান কার্যক্রমকে ত্বরান্বিত করতে হবে।